পূজার সাজে ন্যানসি ও তার মেয়ে

65

সুকণ্ঠী গায়িকা ন্যানসি। তার কণ্ঠে শ্রোতারা মেতে ওঠেন সুর আর তালে। হাবিব ওয়াহিদের সুর-সংগীতে চলচ্চিত্রের গানে ন্যানসি পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। ‘প্রজাপতি’ চলচ্চিত্রের জন্য ২০১১ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

গান করছেন নিয়মিতই। এবার হাজির হলেন মডেল হিসেবে। আসছে দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউজ বিশ্বরঙ’র মডেল হয়েছেন ন্যানসি। তার সঙ্গে পূজার সাজে বাঙালি নারী হয়ে দেখা দিলেন মেয়ে রোদেলাও।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মেয়ের সঙ্গে পূজার সাজের ছবি শেয়ার করেছেন মধুকণ্ঠী এই গায়িকা। ছবিতে মা ও মেয়ে দুজনকেই দেখা গেছে রবীন্দ্রনাথ ঠাকুরের নায়িকাদের সাজে। পরনে লাল-সবুজ-হলুদ রঙের কারুকাজে ভরপুর পাড়ের সাদা শাড়ি, বিখ্যাত জোড়াসাঁকোর ঠাকুর বাড়ির মেয়েদের মতো ফুলহাতা ব্লাউজ। গলায় গয়না, হাতভর্তি চুরি আর খোপায় ফুল।

ছবির ক্যাপশনে ন্যানসি লিখেছেন, ‘পূজার সাজে প্রথম বারের মতো আমি এবং রোদেলা।’ এই পোস্টের নিচে অনেকেই মা ও মেয়েকে দেখতে সুন্দর লাগছে মন্তব্যে প্রশংসায় ভাসান।

ন্যানসির মেয়ে মার্জিয়া বুশরা রোদেলার বয়স ১২ বছর। ময়মনসিংহের রেডিয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে পড়ছে সে। মেধাবী ছাত্রী। তবে ঝোঁক আছে তার শোবিজের প্রতিও। বিশেষ করে গানে। তাকে দেখা যায় বিভিন্ন সময় নিজের ইউটিউব চ্যানেলে গান করতেও। খুব ছোট থেকে মায়ের কাছে গানও শিখেছে।

এবার তার যাত্রা হলো মডেল হিসেবেও। সেটিও মায়ের হাত ধরে, একেবারে মায়ের সঙ্গী হয়ে।