সঞ্জয় দত্তের শীর্ণকায় শরীরের ছবি ভাইরাল

30

প্রায় দুই মাস আগে ক্যানসার ধরা পড়ে বলিউড তারকা সঞ্জয় দত্তের শরীরে। বর্তমানে চিকিৎসা চলছে এই অভিনেতার। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে সঞ্জয় দত্তের সাম্প্রতিক ছবি। সেই ছবিতে প্রিয় অভিনেতার শীর্ণকায় শরীর দেখে আঁতকে উঠেছেন তার ভক্তরা। খবর জিনিউজের।

ছবিটি কোথায় তোলা হয়েছে, তা স্পষ্ট নয়। ছবিতে দেখা গেছে, নীল টি-শার্ট, ব্লু ডেনিম পরে দাঁড়িয়ে সঞ্জয় দত্ত। চুল একদম ছোট ছোট করে ছাঁটা। 

ধারণা করা হচ্ছে, ছবিটি কোনও হাসপাতালের ভেতরে তোলা। তার পাশে দাঁড়িয়ে সাদা অ্যাপ্রোন, হাতে গ্লাভস পরা এক তরুণী। অনুরাগী ওই স্বাস্থ্যকর্মীর আবদার মেটাতেই ছবি তুলেছেন বলিউডের ‘মুন্নাভাই’। তবে চোখ-মুখে তার ক্লান্তির ছাপ স্পষ্ট। ভেঙে গেছে শরীর, মুখে নেই হাসিও।

গত আগস্টে ফুসফুসে স্টেজ ফোর ক্যানসার ধরা পড়ে সঞ্জয়ের। তারপর প্রথম কেমোথেরাপি নিয়ে স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই উড়ে যান ছেলেমেয়েদের সঙ্গে দেখা করতে। কিছুদিন পর মুম্বাই ফিরে দ্বিতীয় কেমোও নেওয়া হয়ে গেছে। 

এদিকে এই ছবি ভাইরাল হতেই সঞ্জয়ের স্বাস্থ্য নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন ভক্তরা। কেউ লিখেছেন, ‘বাবাকে খুব দুর্বল দেখাচ্ছে। তার দ্রুত সুস্থতা কামনা করি।’ আরেকজন লিখেছেন, ‘আশা করি উনি তাড়াতাড়ি ভাল হয়ে উঠবেন।’

উল্লেখ্য, গত আগস্টে সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যানসার হওয়ার খবর জানা যায়। পরে তার স্ত্রী মান্যতা দত্তও সঞ্জুর ক্যানসারের কথা স্বীকার করে নেন। ৬১ বছরের অভিনেতাও জানান, চিকিৎসার কারণে তিনি কাজ থেকে বিরতি নিচ্ছেন।